বৈশাখ মাসে জন্ম হলে কি হয় ? Boishakh Mase Jonmo – 7 Powerful Tips

You are currently viewing বৈশাখ মাসে জন্ম হলে কি হয় ? Boishakh Mase Jonmo – 7 Powerful Tips

বৈশাখ মাসে জন্ম (boishakh mase jonmo) হলে মানুষ  প্রাণবন্ত, আবেগপ্রবণ, জন্মগত নেতা, দুঃসাহসী, সাহসী, নির্ভীক, অত্যন্ত আধিপত্যশীল এবং সর্বদা শক্তিতে পূর্ণ। তারা আক্রমনাত্মক, তর্কপ্রবণ, ভাল ক্রীড়াবিদ এবং সৈনিক এবং যে কোনো ব্যাপারে খুব উত্সাহী হয় ।

তারা স্পষ্টভাষী, সর্বদা সতর্ক এবং কাজ এবং কথা বলতে দ্রুত। এবং সর্বদা অসহায় ব্যক্তিদের সাহায্য করতে ইচ্ছুক। তারা অনুসারী নয়। বৈশাখ মাসে জন্ম  ব্যক্তিরা বড় হৃদয়ের হয় এবং তারা ব্যক্তি সম্পর্কে কী অনুভব করে সে সম্পর্কে সরাসরি কথা বলে। এই লোকেরা শিশুসুলভ মানসিকতা পূর্ণ, কিন্তু অত্যন্ত ডমিনেটিং মানসিকতার হয়।

বৈশাখ মাসে জন্ম (boishakh mase jonmo) ব্যক্তিরা উদার, ন্যায়প্রিয়, নিজের প্রচেষ্টায় উপার্জন করতে চান এবং অন্যের সম্পদের দিকে কখনই তাকান না। তারা অন্য লোকেদের সময়, প্রচেষ্টা, অর্থ এবং সহানুভূতি দেয়। তারা প্রতিদ্বন্দ্বিতা করতে পছন্দ করে এবং তাদের জীবনের যেকোনো বাধা সমাধান করতে পছন্দ করে। এই ব্যক্তিদের নৈতিক এবং শারীরিক সাহস উভয়ই আছে।

তারা যোগাযোগের ক্ষেত্রে খুব কৌশলী নয় এবং কখনই নত হবে না, তারা নিজেদের প্রসংসা ভালোবাসে  এবং তারা কূটনৈতিক নয় এবং যেকোনো ব্যাপারে  উদ্বেগ দেখায়।

নিজের ভাবমূর্তি ধরে রাখতে তাদের খরচ করার স্বভাব রয়েছে। এবং যখন কিছু ঘটনা তার মনের মতো  চলে না তখন নার্ভাস হয়ে যায়। এই লোকেরা দ্রুত মেজাজ হারায় , ও মাঝে মাঝে হিংস্র, অধৈর্য, অহংকারী এবং অসহিষ্ণু হয়। বিশেষ করে যদি হরোস্কোপে রবি দুর্বল থাকে।

এই সমস্ত জাতক  তারা প্রথম জীবনে রোগা পাতলা হয়, যদিও পরে মোটা হতে পারে। এই  ব্যক্তিরা (boishakh mase jonmo)  উচ্চ পদের অধিকারী, বিশ্বস্ত এবং আদর্শবাদী, আবেগপ্রবণ এবং অসম্ভব রোমান্টিক হন। তাদের  সারা জীবন আনন্দময় যৌনতা এবং ঘনিষ্ঠ সম্পর্কের দিকে ঝোঁক থাকে । তাদের জীবনসঙ্গী হবে সিংহ ও তুলা রাশির জাতক জাতিকা। কুম্ভ এবং ধনু রাশি তাদের ব্যবসায়িক ক্ষেত্রে খুব সহায়ক হতে পারে।

তাদের আয় এবং সামাজিক মর্যাদা 48-52 বছর বয়সে বাড়বে এবং 30, 36 এবং 45 বছর বয়সে তারা পদোন্নতি পাবে। তারা ডেন্টিস্ট, ডিরেক্টর, ইএমটি, বিনোদনকারী, উদ্যোক্তা, জমিদার, আইনজীবী, মেক-আপ আর্টিস্ট হতে পারে। , অপটোমেট্রি, প্রযোজক, ক্রীড়া ব্যক্তি এবং স্টকব্রোকার।

বৈশাখ মাসে জন্ম হলে (boishakh mase jonmo) তারা সবসময়ই খুব তাড়াহুড়ো করে এবং প্রায়শই তাদের দ্রুত বিপাক হয়, যা ওজন কমিয়ে রাখে। তিনি/তিনি স্ট্রেস প্রবণ এবং টেনশনের মাথাব্যথায় ভোগেন।

আরো পড়ুন – মঙ্গলের জাতক কেমন হয় 

আদর্শ সঙ্গী: মিথুন, সিংহ, ধনু, কুম্ভ রাশির একজনের সাথে সে/তিনি সবচেয়ে ভালো।

সামঞ্জস্যপূর্ণ রাশিচক্রের চিহ্ন: মিথুন, সিংহ, ধনু, কুম্ভ।
বেমানান রাশিচক্রের চিহ্ন: বৃষ, কর্কট, কন্যা, বৃশ্চিক, মকর, মীন।

ভাগ্যবান পাথর: প্রবাল ও মুক্তা। চকচকে প্রবাল সমস্ত সাহস দেবে, তাকে ধনী করবে এবং তাকে একটি আরামদায়ক ভবিষ্যত দেবে। পোখরাজ এবং মুনস্টোনও শুভ হবে। মধ্যমা আঙুলে আংটি হিসেবে প্রবাল পরতে হয়।
ভাগ্যবান সংখ্যা: 1, 8, 6, 9 এবং 14 সংখ্যাগুলি জীবনে ভাগ্য আনতে পারে।
শুভ রং: নীল, নীল-সবুজ।
ভাগ্যবান দিন: শুক্রবার, মঙ্গলবার এবং শনিবার।
ভাগ্যবান ফুল: মিষ্টি মটর।