সিংহ রাশির আজকের রাশিফল – 3 Ultimate Points Must Remember

You are currently viewing সিংহ রাশির আজকের রাশিফল – 3 Ultimate Points Must Remember

সিংহ রাশির আজকের রাশিফল – আজকে, আপনার কোনো ভুলে ক্ষতি হতে পারে। প্রেমের ব্যাপারে শুভ সঙ্কেত রয়েছে। নজর না দেওয়ার জন্য কোনো ভাল কাজ হাতছাড়া হবে। বাঁকা পথে আয় না করাই ভাল হবে। নিজের বিবাহের জন্য চিন্তা এই মাসে করতে পারেন। অতিরিক্ত আশার জন্য কোনও সমস্যা হতে পারে।

কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে অশান্তি হবে। শরীরের কোনও সমস্যায়, বহু অর্থ, ব্যয় হতে পারে। অনেক দিনের পুরনো, ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। আজকে, অনেক দিনের পুরানো প্রেমের জট ছেড়ে যাবে। ব্যয়ের প্রতি আজ একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে।

শরীরে নানা রকম রোগের উপদ্রব বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। আজ মন কোনও কারণে উদাসীন হতে পারে, তার জন্য , কোনও কাজ করতে, ভাল লাগবে না। বাড়িতে সন্তানের জন্য বিবাদ ও অশান্তি। ব্যবসায় উপার্জন বাড়তে পারে। 

সিংহ রাশির আজকের রাশিফল

সিংহ রাশির আজকের রাশিফল – আজকে , আপনার কোনো সহকর্মীর দ্বারা আপনি উপকৃত হতে পারেন। বাড়ী কেনা-বেচার পরিকল্পনা করতে পারেন। আজকে , আপনার স্ত্রীর সাথে মনোমালিন্য হতে পারে। ছোটখাটো আঘাত থেকে সাবধান থাকবেন।

আজকে, আপনার, ব্যবসায় প্রচুর লাভের আশা রাখতে পারেন। আজ আয়ের সঙ্গে ব্যয় সমান থাকবে। ভাল কাজ করে  সুনাম পাবেন। আজকে কোনো , অযথা তর্কে যাবেন না, সমস্যা হতে পারে। আজকে দিনের শেষে আপনি আপনার সাড়া শরীরে যন্ত্রণা অনুভব করতে পারেন।

সিংহ রাশির আজকের রাশিফল- আজ কোনও ঝুঁকিপ্রবণ কাজ না করাই ভাল হবে। বুদ্ধির বলে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। আজকে বাড়িতে কোনো বিশেষ অতিথি আসতে পারে। দিনের শেষভাগে সম্মানপ্রাপ্তির যোগ রয়েছে। কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ সৃষ্টি হতে পারে। নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি পাবেন। আজকে পড়ে গিয়ে আঘাত লাগতে পারে। সাবধানে থাকবেন।

সিংহ রাশির আজকের রাশিফল – আজকে সন্তানের চঞ্চলতা নিয়ে, ও সন্তানের ভবিষ্যৎ নিয়ে, আজকে চিন্তা বৃদ্ধি পেতে পারে। পূজাপাঠের জন্য খরচ বাড়তে পারে। সঙ্গীতচর্চায় আনন্দ লাভ হবে। কাজের জায়গায় চাপ বাড়তে পারে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। সম্পত্তির ব্যাপারে আইনি সাফল্য আসতে পারে। আজ বাড়িতে বিরোধী মনোভাব ত্যাগ করাই ভাল। মামলায় জড়িয়ে পড়ার সম্ভাবনা আছে। স্নেহভাজন কারও সঙ্গে ঝামেলা বাধতে  পারে।

প্রেমে নতুন মোড় ঘুরবে। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভাল সময়। বাড়িতে অথিতি আগমনের যোগ দেখা যাচ্ছে। গঠনমূলক কোনও কাজের চিন্তাভাবনা হতে পারে। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য বিরহের সম্ভাবনা। ধর্ম সংক্রান্ত আলোচনায় অংশগ্রহণ। কোনও ব্যক্তির দ্বারা আপনার ভাল কাজ পণ্ড হতে পারে।

আরো পড়ুন – কর্কট রাশির আজকের রাশিফল

সিংহ রাশির আজকের রাশিফল – কর্মক্ষেত্রে কোনও উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন।  রাজনীতিবিদদের জন্য খুব অনুকূল সময়। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে।  ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা-বাবার সঙ্গে বিরোধের যোগ, মাথা ঠান্ডা রাখতে হবে। আজ দিনের শেষে চমকে যাওয়ার মতো খবর পেতে পারেন। আলস্য কাটিয়ে উঠতে পারলে লাভবান হবেন। 

সিংহ রাশির জাতকরা কেমন হয় ?

সিংহ রাশির অধিপতি রবি। জ্যোতিষশাস্ত্র অনুসারে এই রাশির জাতকরা জন্মগতভাবে নেতা এবং এ কারণেই যখনই তারা কোনও ঘরে পা রাখে তখন সবার চোখ তার দিকে চলে যায়। তবে সিংহ রাশির সবচেয়ে আকর্ষণীয় ক্ষমতা হলো তার নিজের উপর বিশ্বাস , যা প্রায়শই মানুষকে বিস্মিত করে।

তারা জানেন যে কীভাবে আপনাকে তাদের কম নজর দিয়ে ভালবাসা এবং প্রশংসা করা যায়। তারা হয় বিশ্বস্ত, অধ্যবসায়ী এবং ন্যায়বিচার পছন্দ করে। তাদের মধ্যে সাংগঠনিক দক্ষতা ও নেতৃত্বের গুণ রয়েছে। তারা কর্মঠ ও আত্মনির্ভরশীল এবং নেতৃত্ব দিতে চায়।

সিংহ রাশির চারিত্রিক বৈশিষ্ট্য

দৃঢ় প্রতিজ্ঞ, জেদি, পরাক্রমশীল, গম্ভীর ও দয়াবান হয়, এ রাশির জাতকেরা অতিমাত্রায় বিশ্বাসপ্রবণ, সিংহ রাশির জাতকেরা তারা শত্রুর কথা যেমন বিশ্বাস করে, হুঙ্কার দিয়ে ওঠে, তেমনি মিত্রের কথায় বিশ্বাস করে ঝাপিয়ে পড়ে, কোনো রকম যাচাই – বাছাই করে দেখে না

সিংহ রাশির জাতক – জাতিকাদের বশ করার জন্য আর কিছু নয়, শুধু একটু প্রশংসা করতে হবে, সিংহ যখন নিজের অধিকার ও মর্যাদা রক্ষার জন্য নিবেদিত, তখন তাকে চ্যালেঞ্জ করার জন্য একজনকে বেশ সাহসী হতে হয়, এই রাশির ব্যক্তিরা কাজের প্রতি অত্যধিক আত্মবিশ্বাসী থাকেন।

তারা খুব সহজেই সবাইকে আকৃষ্ট করে ফেলতে পারেন। এরা সকলের জন্য নিজের মায়া ভালোবাসা উজাড় করে দিতে পারে। তারা  সর্বদাই হাসিখুশি থাকেন তারা। এমনকি, কোনো কারণে কারো উপরে রেগে থাকলেও মুহূর্তের মধ্যেই তা ভুলে যেতে পারেন এই রাশির জাতক – জাতিকারা। পাশাপাশি, এই রাশির ব্যক্তিরা স্পষ্টবাদী হন।

ব্যক্তিগত জীবন: সাধারণত শান্ত কিন্তু রেগে গেলে হিতাহিত জ্ঞানশূন্য হয়ে পরে, এই রাশির ব্যক্তিরা প্রায়ই  সৌন্দর্য যুক্ত হয়ে থাকে, সিংহ রাশির জাতকেরা যুক্তি দিয়ে বিবেচনা করার ক্ষেত্রে তারা বেশ পারদর্শী, বৃশ্চিক, মীন, সিংহ ও মেষ রাশির ছেলে মেয়ের সঙ্গে বন্ধুত্ব বা বিবাহশাদি সুখের হবে।

কর্মজীবন: নিজের চেষ্টায় জীবনে উন্নতি করে, একের পর এক সিদ্ধান্ত পরিবর্তন করতে থাকে এবং অসহনীয় এক পরস্থিতি তারা নিজেরাই সৃষ্টি করে, লাল বা হলুদ রঙের দ্রব্যের ব্যবসা করলে শুভ, ইঞ্জিনিয়ারিং ও চিকিৎসা ব্যবসায় দ্রুত উন্নতি, যে কোনও কাজে ঘনঘন মত পাল্টালে জাতকের ভাল হবে না।

আর্থিক অবস্থা: কর্মজীবনটি ভালো কাটলেও সিংহ রাশির জাতক-জাতিকারা অর্থনৈতিক দিক থেকে বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে পারেন

স্বাস্থ্য: উচ্চ রক্তচাপ, চোখের রোগ, পেটের রোগে ভোগান্তি হওয়ার সম্ভাবনা, পেশীবহুল হয়, শরীরকে সুস্থ রাখতে অবশ্যই সিংহ রাশির জাতক – জাতিকাদের সঠিকভাবে খাওয়াদাওয়া করতে হবে। নাহলে, ভুল খাদ্যাভাস আপনাকে অসুস্থ করে ফেলতে পারে। অলসতা পরিত্যাগ করুন।

প্রতিকার: দাম্পত্য জীবনে কাথা কাটা কাটি অবশ্যই এড়িয়ে চলুন। নাহলে আপনার মানসিক অশান্তি বৃদ্ধি পাবে। কোথাও বিনিয়োগের ক্ষেত্রে অবশ্যই সতর্ক হন। অন্যথায় ক্ষতির সম্মুখীন হতে হবে।