চন্দ্রের জাতক কেমন হয় – 13 Hidden Personalities That Moon Represents

You are currently viewing চন্দ্রের জাতক কেমন হয় – 13 Hidden Personalities That Moon Represents

আপনি যদি চন্দ্রের জাতক হন, তাহলে আপনার চোখের দৃষ্টির একটা গভীরতা থাকবে । আপনার নাক হবে টিকলো ।কথাবার্তায় আবেগ থাকবে। বন্ধুরা মিলে আড্ডা দিলে আপনি বেশি কথা বলেন না , কিন্তু সবার কথা মনে দিয়ে শোনেন।

আপনি খুব ভাল শ্রোতা । সব রকম বিরূপ পরিস্থিতি মানিয়ে নিতে পারেন । তবে সহজে কোন সিধান্ত নিতে পারেন না । আপনি ভীষণ আবেগপ্রবণ । সুখে প্রাণ খুলে হাসতে পারেন, আবার দুঃখে সবার সামনে প্রাণ খুলে কাঁদতে পারেন।

আপনি যদি চন্দ্রের জাতক হন , তাহলে আপনি খুবই সহজেই অপরিচিতের সাথে মিশতে পারেন ও কথা বলতে পারেন । আপনার নতুনের জিনিসের উপর আগ্রহ থাকবে। আপনি যদি কাউকে পছন্দ নাও করেন, তাহলেও প্রয়োজনে তার সাথে সম্পর্ক রেখে যেতে পারেন।

আপনার শিল্পকলার দিকে আগ্রহ থাকবে । আপনি আদর্শ গৃহিণী বা গৃহকর্তা হতে পারেন । অন্যকে সাহায্য করতে ভালোবাসেন । তবে আপনার ধৈর্য খুব কম। আপনি স্বপ্ন দেখতে ভালোবাসেন । নিজেকে সৃষ্টিশীল কাজের সাথে যুক্ত রাখেন।

চন্দ্র শুভ হলে জাতক

চন্দ্রের জাতক হয় কল্পনাপ্রিয়, লেখক, কবি, আদর্শবাদী, ভাব-প্রবণ, ভ্রমণশীল এবং রোমান্টিক ধরনের মন হয় এদের। বিখ্যাত শিল্পী, গবেষক প্রভৃতি হয়। এরা খুব কল্পনাবিসালী তবে আদর্শবাদী। এরা প্রেমিকার সঙ্গে দৈহিক সম্পর্ক চায় না – তবে সব সময় বেশ রং দিয়ে কথা বলতে ভালবাসে। এরা বিপরীত লিঙ্গের খুব প্রিয় হয়। এরা সৌন্দর্যের উপাসক ফুল, পাখী গান, শিল্প এদের প্রিয় হয়।

চন্দ্রের জাতক বড় বিলাসী, সব সময় পোশাক-পরিচ্ছদে এরা ব্যয় করে প্রচুর। সবকিছুতেই এরা চায় পরিবর্তন। এরা চায় ভোগ, এরা বৈরাগ্য ভালবাসে না। মৌলিকতা এদের বিশেষ গুণ। হঠাৎ কোনও কিছু বাজারে চালু করে প্রচুর অর্থ উপার্জন করে। এরা হয় ভাবপ্রবণ-আত্মকেন্দ্রিক ধরনের। ব্যবসা বুদ্ধি এদের জন্মগত।

আরো পড়ুন – রবির জাতক কেমন হয় 

চন্দ্রের জাতক ব্যবসা-বাণিজ্যে পটু হয় – তাতে লাভও করে। এরা ভ্রমণ করতে ভালবাসে। ভ্রমণে লাভ হয়। তরল পদার্থের ব্যবসা করলে এদের উন্নতি ও লাভ হয়। নানা-ঘাত প্রতিঘাত এদের জীবনে আসে।
তবে এরা আশা হারায় না। ফলে এদের জীবনে সুযোগ আসে বহু। এরা খুব ধৈর্য্যশীল।

চন্দ্র অশুভ  হলে জাতক –

জাতকের মনে কখনো শান্তি আসতে পারে না তার বুদ্ধির অভাব, চরিত্রের কলুষতা, সামাজিক জীবনে দুর্নাম হয়। জাতকের যক্ষ্মা রোগ হতে পারে। এদের মাথার গোলমাল ও জলে বিপদ দেখা যায়।