রবি গ্রহের জাতক – 17 Hidden Personalities That Sun Represents

You are currently viewing রবি গ্রহের জাতক – 17 Hidden Personalities That Sun Represents

আপনি যদি রবি গ্রহের জাতক হন , তাহলে , আপনি হবেন কম কথা বলার মানুষ । প্রয়োজনীয় কথা ছাড়া কিছু বলেন না। কজের বাপারে সদা সতর্ক ও সচেতন । খুব বেশী রসিকতা, মশকরা ও অতিরিক্ত ইয়ার্কি পছন্দ করেন না। সাধারণত দুখে কাঁদেন না ।

রবি গ্রহের প্রভাব

রবি গ্রহের জাতক হলে , আপনার দায়িত্ব বোধ খুব বেশি থাকবে । সহজে কাউকে বিশ্বাস করেন না । গলার স্বর চড়া পুরুষালী প্রকৃতির ।আপনি বিপদে অবিচল থাকেন। বিপদের সময় নিজেকে কন্টোল করার ক্ষমতা আছে। আপনার মান অভিমান , সুখ আনন্দ , আবেগ সবই আছে। কিন্তু প্রকাশ করতে গিয়ে কখনও আবেগ আপ্লুত হয়ে পরে না ।

নিদির্ষ্ট নিয়মের ছন্দ পতন হলে আপনি বিরক্ত হন । আপনার উপর যারা নির্ভর শীল , তাদের প্রতি খেয়াল আপনি সব সময় রাখেন । আপনার বন্ধু খুবই সিলেক্টিভ ও নির্দিষ্ট । খুব বেশি বন্ধু হবে না।

রবি গ্রহের জাতক হলে আপনি বাগান করতে ও ঘনো জংগলে বেড়াতে ভালো বাসেন। আপনি রবি গ্রহের জাতক হলে, আপনার দুই চোখের বা ঠোঁটের পান্থ ভাগ সামান্য নিচের দিকে নামানো থাকে । চোখে অন্ত ভেদী দৃষ্টি । মুখে অহংকারের ছাপ । অসন্তুষ্টির ভাব । প্রয়জনে কথা বলেন । অল্প কথায় কাজ সারেন । আপনার সাস্থ্য অনেক কাল অবদি প্রায় একই থাকবে ।

আপনার হরোস্কোপে রবি দুর্বল হলে, আপনি হবেন খুব রাগী ও রাগের সময় আপনার চোখ অন্যরকম হয়ে যায়, তখন আপনি কারুর কথা শুনতে চান না। আপনি যেমন পরাক্রমশালী, তেজী, গম্ভীর, দয়াবান, মাণী, সঞ্চয়ী, উচ্চপদ লোভী তেমনী শৌর্য ও বীর্যের অধিকারী।

আবার অনেকসময় আপনি খুব অভিমানী, অহংকারী হয়ে যান। অন্যকে বড়ই অবজ্ঞা করেন, চঞ্চল, ও নিষ্ঠুর হয়ে যান।

রবি গ্রহের প্রতিকার

আপনার  জন্ম ছকে রবি শুভ না হয় তবে প্রতি রবিবার নিরামিষ খাবার গ্রহণ করা উচিত। এবং গম, আখ, আখের গুড়, হলুদ দান করলে ভাল ফল পাওয়া যায়। এছাড়া প্রতিদিন তামার পাত্রে জল রেখে সূর্যমন্ত্র ৯ বার জপ করে, সেই জল সূর্যের উদ্দেশ্যে অর্ঘ্য নিবেদন করতে পারেন।

রবি অশুভ হলে  কাঁচা নুন একদম  খাবেন না এবং প্রতিদিন তামার পাত্রে কিছু খাবেন ।