মার্চ মাসে জন্ম (People Born In March) – 21 টি গোপন বৈশিষ্ট্য

You are currently viewing মার্চ মাসে জন্ম (People Born In March) – 21 টি গোপন বৈশিষ্ট্য

মার্চ মাসে জন্ম হলে (People Born In March) বা আপনার যদি জন্ম মার্চ মাসে হয় তাহলে আপনার ভেতরে এমন এক ক্ষমতা থাকবে যে ক্ষমতার বলে আপনি সহজেই সবকিছু বুঝতে পারবেন। খুব সহজেই আপনি জ্ঞান সঞ্চয় করতে পারবেন । বিশেষ করে কোনো দেশ বা জাতির ইতিহাস, ভ্রমণ, কোন দূর দেশ সম্বন্ধে গবেষণা, আপনি সহজেই করতে পারবেন।

মার্চ মাসে জন্ম- স্বভাব ও চরিত্র

মার্চ মাসে জন্ম হলে , আপনার উচ্চাকাঙ্ক্ষা অনেক বেশি। কোন বিষয়ে সম্পূর্ণ ভাবে না জেনে আপনি কোন কিছু বলতে বা লিখতে চান না। বন্ধু-বান্ধবদের আপনি খুব বিশ্বাস করেন। সমস্ত রকম দায়িত্বপূর্ণ পদে আপনি খুব সাফল্য লাভ করবেন। কিন্তু আপনি যেচে কোন কিছু করতে চান না বা বলতে চান না।

 কেউ কিছু জিজ্ঞাসা করলে তবে আপনি আপনার অভিমত প্রকাশ করেন।  আপনি আইন শৃঙ্খলা খুব মনে প্রানে মেনে চলেন। সেইসাথে সামাজিক রীতিনীতি অনুষ্ঠান আচার-বিচার সমস্ত কিছু আপনি নিষ্ঠার সাথে মেনে চলেন।

 আপনি মিথ্যা বন্ধুর দ্বারা প্রতারিত হতে পারেন। তার কোন পরিকল্পনায় অর্থনাশ হতে পারে।  আপনি মদ ও মাদক দ্রব্য দ্বারা অত্যন্ত আসক্ত হতে পারেন। বন্ধুর দ্বারা প্রভাবিত হয়ে।

 আপনি যদি কোন এক সময় আপনার জীবনের উদ্দেশ্য খুঁজে পান তাহলে কোন বাঁধাই আপনাকে হার মানাতে পারবে না। আপনি সফল হবেনই। 

মার্চ মাসে জন্ম হলে (People Born In March) , আপনি জীবনে এমন কোন কাজ করে ফেলবেন বা আপনার চরিত্রের এমন কিছু পরিবর্তন হবে যা আপনার বন্ধু-বান্ধব এবং আত্মীয়-স্বজনদের অবাক করে দেবে। আপনি যে কোন সময় যে কোনো রকমের দুর্বলতা বা বিলাসিতা বা যে কোন ধরনের নেশাকে ছুঁড়ে ফেলতে পারেন। এবং যেকোন রকমের কষ্ট আপনার সহ্য করার ক্ষমতা থাকবে।

মার্চ মাসে জন্ম হলে , আপনি হবেন অত্যন্ত ভালোবাসা প্রবন মানুষ। তবে আপনি আপনার পারিপার্শ্বিক মানুষের দ্বারা ভীষণভাবে প্রভাবিত হবেন।  আপনি ভ্রমণ করতে খুব ভালোবাসবেন। সমুদ্র বা বিশাল জলাশয় নদী আপনাকে খুব টানবে।

মার্চ মাসে জন্ম হলে ,আপনার স্বাস্থ্যের ব্যাপারে শারীরিক কষ্ট অপেক্ষা মানসিক কষ্ট থেকে বিপদ আসার সম্ভাবনা বেশি। কারণ আপনাকে আপনার দুশ্চিন্তা অনেক ক্ষতি করে দেবে। আপনি অত্যন্ত দুশ্চিন্তাগ্রস্ত এবং দুর্বলচিত্ত হয়ে পড়বেন। তাই আপনার পেটের প্রবলেম, নার্ভের সমস্যা, ফুসফুসের সমস্যা, হতে পারে। আপনার শরীর খুব অল্পেই ঘেমে যাবে বিশেষত হাত পা।

আপনার জন্ম যদি মার্চ  মাসে হয় (People Born In March) তাহলে আপনার শরীরের থেকে মানসিক উচ্চাশা বেশি হয়। তাই আপনি দিবা স্বপ্ন দেখতে ভালোবাসবেন।  কিন্তু আপনি শারীরিক পরিশ্রম বেশী করতে পারবেন না। ফলে একটা অনিশ্চিত অর্থভাগ্য নির্দেশ করে। 

মার্চ মাসে জন্ম হলে ,আপনাকে অনেক ওঠাপড়ার মধ্য দিয়ে চলতে হবে।  যদি জীবনে আপনার কোন উদ্দেশ্য থাকে,  তবে আপনি জীবনের সবকিছুই করতে পারবেন। এমন কোন কাজ নেই যেটা আপনি পারবেন না । আপনি অর্থ সম্বন্ধে খুব একটা যত্নবান হবেন না। দুঃসময়ের জন্য কোন কিছু সঞ্চয় করেন না। অনেক সময় দেখা যায় যে আপনি আপনার সময় নষ্ট করছেন।