কুম্ভ রাশির মহিলা(Aquarius Woman) – 21 Characters

You are currently viewing কুম্ভ রাশির মহিলা(Aquarius Woman) – 21 Characters

কুম্ভ রাশির মহিলা (Aquarius Woman) দের কোনও রকম নিয়মে আটকে রাখাটা প্রায় অসম্ভব। এবং তার চরিত্র বোঝার চেষ্টা করাটাও একই রকমের অসম্ভব। কারণ আপনার সব ধারণাকে ভুল প্রমাণিত করে, তিনি পরিবর্তিত হয়ে যাবেন মুহূর্তের মাঝে। হওয়ার মতই তিনি পরিবর্তনশীল, কখনও মৃদুমন্দ আবার কখনও ঝড়ো বিধ্বংসী। 

কিন্তু এই ঝড়ের কেন্দ্রে রয়েছেন চমৎকার একজন নারী। জীবনের প্রতি ইতিবাচক তাদের মনোভাব। অনেক ক্ষেত্রেই সমাজসেবী হয়ে থাকেন তারা। নিজেরদের বুদ্ধি এবং সৃজনশীলতা দিয়ে চমৎকার সব আইডিয়া তৈরি করে ফেলতে পারেন তারা। 

কুম্ভ রাশির মহিলা চরিত্র 

কুম্ভ রাশির মহিলা (Aquarius Woman) অন্যের অযাচিতো উপদেশ শুনতে মোটেই পছন্দ করেন না। কিন্তু আপনার যে কোনও প্রয়োজনে তাদের সাহায্য পাবেন। তারা নিজেরা বেশ কার্যকরী উপদেশ দিতে পারেন। ভ্রমণ করতে পছন্দ করেন তারা। ভালোবাসেন নতুন টেকনোলোজি ।  কিন্তু একই সঙ্গে পুরনোর প্রতি তাদের অদ্ভুত এক মায়া দেখা যায়।

কুম্ভ রাশির  জাতিকারা কিছুটা প্রেরণাদায়ক, নমনীয় স্বভাবের হয়ে থাকে। অন্যের উপকার করতে সর্বদা প্রথমে এগিয়ে যায় । অন্যদের বিপদের দিনে তাঁদের পাশে দাঁড়ানো, সমস্যার সমাধান করা, সাহায্য করা এদের চরিত্র। এরা গুরুগম্ভীর প্রকৃতির হলেও, মিশুক স্বভাবের হয়ে থাকে।

আরো পড়ুন – মেষ রাশির মহিলা 

 খুব সহজেই অন্য লোকের সঙ্গে মিশে যেতে পারে এই রাশির মহিলারা। বিচক্ষণ, চিন্তাশীল হওয়ার কারণে এই রাশির জাতিকারা সহজেই পরিস্থিতি বিচার করার ক্ষমতা রাখে। এদের চট করে বোকা বানানো যায় না। 

আবার অনেক সময় কুম্ভ রাশির জাতিকা কিছুটা উদার, একরোখা প্রকৃতিরও হয়ে থাকে। কিছুটা স্বাধীনচেতা প্রকৃতির হওয়ায়, এরা নিজেদের পথ নিজেরাই তৈরি করতে সক্ষম হয়। সবসময় অন্যায়ের বিরুদ্ধে লড়াই করতে পছন্দ করেন।

 কুম্ভ রাশির নারীরা (Aquarius Woman) ভাবুক, দার্শনিক ও ধর্মপরায়ণও হয়ে থাকে। তারা প্রথম জীবনে অনেক কষ্টের সম্মুখীন হলেও, পরবর্তী জীবনে কিছুটা সুখের মুখ দেখতে পায়। 

কুম্ভ রাশির মহিলা সবকিছুতেই একটা হেজিটেট  করে। অনেক সময় ভুল সিদ্ধান্তের কারণে, এদের অনেক সুযোগ হতাছাড়া হয়ে যায়। তারা মানুষের সঙ্গে সহজেই মিশে যেতে পারে। নতুন বন্ধুত্ব করতে এদের জুড়ি মেলা ভার।

 পরিচিত মানুষদের সাহায্যে এদের জীবনে সাফল্য আসে। পরিবারের কোনো  সমস্যা চিন্তার কারণ হয়ে দাঁড়ায়। পরিবারের সদস্যদের মধ্যে ঝামেলার কারণে কিছু সমস্যা আসতে পারে। তবে পরিবারের সমস্যা অন্যদের সঙ্গে শেয়ার না করাই ভালো। 

কুম্ভ রাশির মহিলাদের ভালোবাসার ক্ষেত্রে পুরনো সম্পর্ক ঝামেলা বাড়াতে পারে, তবে নতুন সম্পর্ক জীবনে সুখ এনে দেবে। দুঃসময়ে বন্ধুদের পাশে পাবে। সন্তানদের আচরণ খারাপ না হলেও, তাঁদের পড়াশুনা চিন্তার কারণ হবে।