১১ টি ভালো গুন – কন্যা রাশির মহিলা (Virgo Woman)

You are currently viewing ১১ টি ভালো গুন  – কন্যা রাশির মহিলা (Virgo Woman)

কন্যা রাশির মহিলা দের দেখতে অনেকটা বয়সের তুলনায়, অল্প  বয়সি বলে মনে হয় । এদের গঠন রোগা পাতলা ,সুন্দর মুখশ্রী, বাড়ন্ত ঘন চুল, নাক হয় লম্বা ,চোখ একটু বসা, গলার স্বর হয় মিহি। এরা খুব তাড়াতাড়ি চলাফেরা করে । সবসময় একটিভ থাকে।  

কন্যা রাশির মেয়েদের মধ্যে ধৈর্য্য এর অভাব দেখা যায় । বুদ্ধি একটু বেশি হবে। কোনো কারণে নার্ভাস হলে শরীরের মধ্যে কাঁপুনি বা ইরিটেশন শুরু হয়ে যায়। এবং তারা  অল্পেই নার্ভাস হয়ে যায় । 

কন্যা রাশির মহিলা মানুষের প্রসংসা যেমন করতে পারেন,  তেমনি প্রয়োজনে মানুষকে পথে বসাতেও পারেন । তবে পাওনা গন্ডার ব্যাপারে খুব সচেতন। কতখানি গেল আর কতখানি এলো, সব সময় মাথার রাখে। 

তাদের স্মৃতিশক্তি খুব বেশি হয়। যে কোনো বিষয়, খুব সহজেই বুঝে নিতে পারেন। তারা মাঝে মাঝে মাত্রাছাড়া ঝুঁকি নিয়ে নেন। তাতে পরে অসুবিধা হয় এবং অন্যের সাহায্যে উদ্ধার হন। কন্যা রাশির মহিলারা অলংকার পড়তে ভালো বাসেন।

আরো পড়ুন – সিংহ রাশির মহিলা 

কন্যা রাশির মহিলারা সতর্ক ,বিনয়ী এবং লাজুক প্রকৃতির হয় । এরা দায়িত্ব নিয়ে খুব পরিশ্রম করতে পারেন । এদের জীবন উত্থান-পতন যুক্ত ।  পড়াশোনায় আগ্রহ থাকে এবং মেধা যুক্ত হয় । অর্থ সঞ্চয় এর উপর এদের ঝোঁক দেখা যায় ।এরা যেসব কাজ করে সেই সব কাজে উদ্যোগী, প্রাণবন্ত, নিয়ম-শৃঙ্খলা প্রিয় , এবং হিসাবী হয়।

কন্যা রাশির মহিলাদের হজমের গোলমাল,  কৃমির প্রকোপ এবং নার্ভের রোগ হতে পারে। কন্যা রাশির জাতিকারা অযথা টাকা পয়সা খরচ করে না । এদের সব সময় ব্যবসা করার এবং ধনী হওয়ার আকাঙ্ক্ষা থাকে। এদের জীবন উত্থান পতন যুক্ত। এরা কোথাও ইনভেস্ট করে সেরকম লাভ পায় না । এরা সাধারণত নিজের পরিশ্রম ও মেধার মাধ্যমে উন্নতি লাভ করে।

কন্যা রাশির মহিলারা সাধারণত মেডিকেল বা হেলথ ডিপার্টমেন্ট এ চাকরি,  এডুকেশন এর সাথে যুক্ত যেকোনো কাজ,  আকাউন্ট, প্রিন্টিং ,  ইঞ্জিনিয়ার , কোনো  এজেন্সি নিয়ে কাজ , দালালি,  সেলসম্যান ও  জ্যোতিষী সংক্রান্ত কাজে খুব ভালো করে

কন্যা রাশির মহিলারা প্রেম ও বিবাহের ক্ষেত্রে সাধারণত নিজের মতামতকে প্রাধান্য দেয়। এই ব্যাপারে তারা বাবা মায়ের বিরুদ্ধে যায়। তবে এরা জীবনসঙ্গী নির্বাচন সঠিক করে এবং বিবাহিত জীবন সাধারণত সুখের হয় । এদের অনেক বন্ধু বান্ধব হয় এবং এদের বন্ধুরা জ্ঞানী ,অর্থবান এবং হৃদয়বান হয়ে থাকে।